Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

লং মার্চে হামলার প্রতিবাদে পটুয়াখালীতে বিক্ষোভ

পটুয়াখালী জেলা সংবাদদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ধর্ষণ ও নিপীড়ন বিরোধী ছাত্র ইউনিয়ন ও প্রগতিশীল ছাত্রজোটের ৯ দফা দাবিতে সম্প্রতি অনুষ্ঠিত ঢাকা-নোয়াখালী লংমার্চে ছাত্রলীগ ও যুবলীগের হামলার প্রতিবাদে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি পটুয়াখালী জেলা কমিটির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কলেজ রোডস্থ জেলা কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।
পটুয়াখালী জেলা কমিটির সভাপতি কমরেড মোতালেব মোল্লার সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক সমীর কুমার কর্মকার, সহ-সাধারণ সম্পাদক সুভাষ নাথ, সমাবেশে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন, বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান, জেলা যুবইউনিয়নের সভাপতি এম এ হাই আখন্দ, ছাত্র ইউনিয়ন জেলা সংসদরে আহবায়ক সোহেল মৃধা, যুগ্ম আহবায়ক সাদিয়া আখতার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন