Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

শুভ্র হত্যায় মেয়রসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা

গৌরীপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

স্বেচ্ছাসেবক লীগ নেতা শুভ্র হত্যার ঘটনায় গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে প্রধান আসামি করে পৌর মেয়র সৈয়দ রফিকসহ ১৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত সোমবার রাত ১০টায় নিহত শুভ্রর ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে উক্ত হত্যা মামলা দায়ের করে। এছাড়া অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করা হয়েছে বলেও জানা যায়।
গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা রিয়াদসহ যে ৪ জনকে আটক করা হয়েছিল ৫৪ ধারায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করেছে পুলিশ। তাদের সকলকে উক্ত হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এরপূর্বে রিয়াদসহ গ্রেফতারকৃত ৪ জনকে গত সোমবার বিকেলে ৫৪ ধারার আদালতে প্রেরণ করলে আদালত তাদের জেলহাজতে প্রেরণের আদেশ দিয়েছেন। গ্রেফতারকৃত অন্যরা হলেন- গৌরীপুরের কাউরাট গ্রামের জাহাঙ্গীর আলম, রাসেল ও মজিবুর।
জানা যায়, গত শনিবার রাতে বাজারের চায়ের দোকানে সহযোগিদের নিয়ে চা খাওয়ার সময় মাসুদুর রহমান শুভ্রর ওপর অটোরিকশা করে আসা আট থেকে দশজন সন্ত্রাসী হামলা চালায়। এ সময় শুভ্রকে এলোপাতারি কুপিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন