Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

দেশবিরোধী অপশক্তি নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত : আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র এবং আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি বলেছেন, দেশবিরোধী অপশক্তি জনবিশৃঙ্খলা সৃষ্টির মাধ্যমে বর্তমান সরকারকে ক্ষতিগ্রস্ত করতে নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সচেতন মহলকে এ ব্যাপারে সজাগ থাকার আহ্বান জানান তিনি। গতকাল মঙ্গলবার তিনি ঝালকাঠিতে জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদফতরের আয়োজিত সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জাতীয় সমাজকল্যাণ পরিষদ কর্তৃক স্বেচ্ছাসেবী সংস্থার অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আমির হোসেন আমু বলেন, প্রত্যেকটি সেক্টরের প্রতি বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি রয়েছে। বিভিন্ন ধরনের ভাতা প্রবর্তন এবং সাহায্য-সহযোগিতার মাধ্যমে সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে সরকার কাজ করছে। ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন সমাজসেবা অধিদফতরের উপপরিচালক স্বপন কুমার মুখার্জী। অনুষ্ঠানে ২৩টি স্বেচ্ছাসেবী সংস্থাকে অনুদান হিসেবে মোট চার লাখ ৭০ হাজার টাকার চেক দেয়া হয়। এ সময় ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তরুণ কর্মকার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন