Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

খেলাফত শাসনব্যবস্থাই অধিকার নিশ্চিত করতে পারে

মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৮:৪৩ পিএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর মাওলানা শাহ আতাউল্লাহ বলেছেন, দেশের জনগণের মৌলিক অধিকার রক্ষায় সরকারের কোন গরজ নেই। তারা নিজেদের গদি রক্ষায় ব্যস্ত। এ অবস্থায় একটি দেশ চলতে পারে না। আল্লাহর দেয়া খেলাফত শাসন ব্যবস্থাই এ জটিল পরিস্থিতি থেকে উত্তরণে একমাত্র পথ। কেননা ইনসাফ ভিত্তিক খেলাফত শাসনব্যবস্থাই পারে দেশের সকল জনগনের জান-মালের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করতে। আজ মঙ্গলবার বাদ যোহর বাংলাদেশ খেলাফত আন্দোলনের মজলিসে আমেলার নিয়মিত মাসিক বৈঠকে সভাপতির বক্তব্যে বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী এসব কথা বলেন। অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, যুগ্ম মহাসচিব হাজী জালাল উদ্দিন বকুল, মাওলানা নায়েবে আমীর শায়খুল হাদীস মাওলানা হাজী ফারুক আহমাদ,মাওলানা মুজিবুর রহমান হামিদী, ফিরোজ আশরাফী, মুফতি সুলতান মহিউদ্দিন, ডাক্তার নেয়ামত আলী ফকির, মাওলানা সানাউল্লাহ, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী মাওলানা মাহবুবুর রহমান, আলহাজ আব্দুল মালেক চৌধুরী, মাওলানা সালাহ উদ্দিন জায়নাল, মুফতি আ ফ ম আকরাম হুসাইন ও হাফেজ মাওলানা আবুল কাসেম রায়পুরী। বৈঠকে আগামী ২৯ নভেম্বর দলের কেন্দ্রীয় কাউন্সিল ও প্রতিনিধি সম্মেলন করার সিদ্ধান্ত গৃহীত হয়। বৈঠকে সভাপতির ভাষণে মাওলানা আতাল্লাহ হাফেজ্জী বলেছেন, সারাদেশে অব্যাহত নারী নির্যাতন, খুন, ধর্ষণ ও দ্রব্যমূল্যের লাগামহীন মূল্যবৃদ্ধির কারণে দেশের জনগণ চতুর্মূখী সঙ্কটে দিন কাটাচ্ছে। ধর্ষণের উপসর্গসমূহ বন্ধ না করায় প্রতিদিন খুন-ধর্ষণের লোমহর্ষক ঘটনা বেড়েই চলছে। বর্তমানে সারাদেশে অব্যাহত নারী নির্যাতন-ধর্ষণের আতঙ্কে স্কুল কলেজ, রাস্তা-ঘাট এমনকি নিজ ঘরেও মা বোনদের ইজ্জত-আবব্রুর নিরাপত্তা নেই। অপরদিকে বাজার নিয়ন্ত্রন করতে সরকার ব্যর্থ হয়েছে।



 

Show all comments
  • Jack Ali ২০ অক্টোবর, ২০২০, ৯:৪৪ পিএম says : 0
    Why we are waiting for??? Why not ask all the people to come out and push the Zalem Government and rule By the Law of Allah. O'Alem do you fear for your life.. nobody flee from death so why don't you die as a shaheed.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন