Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

ওয়েডিং ইভেন্ট ম্যানেজমেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশ’র উদ্বোধন ও পরিচিতি সভা

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২০, ৯:২৯ পিএম

বর্তমান বৈশ্বিক করোনা মহামারির কারনে গত মার্চ মাস থেকে অক্টোবর পর্যন্ত ওয়েডিং ইভেন্ট ম্যানেজমেন্ট সংশ্লিষ্ট সকল মানুষ কর্মহীন। এই ক্রান্তিকালে ওয়েডিং ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিগুলোকে একই ছায়াতলে সমন্বয়ভাবে কাজ করার লক্ষে ওয়েডিং ইভেন্ট ম্যানেজমেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশ এর পরিচিতি সভা ও উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে সোমবার ।
ওয়েডিং ইভেন্ট ম্যানেজমেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশ এর আহবায়ক সালাফিন রাফি জানান, বালাদেশে অসংখ্য ওয়েডিং ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিতে প্রায় ৬/৭ লক্ষাধিক এর বেশি মানুষ এই পেশায় নিয়োজিত। আমরা কবে কর্মে ফিরব সে বিষয়ে আমরা অনিশ্চিত। বর্তমানে সকল কমিউনিটি সেন্টার, পার্টি সেন্টার ও পাবলিক আয়োজন সরকারি নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ। এমতাবস্থায় আমরা আমাদের ব্যবসা কিভাবে পরিচালনা করব তার সমাধান জানা নেই। অফিস ভাড়া, সাজ সজ্জার আনুষঙ্গিক বিভিন্ন সরঞ্জামাদি রাখার গোডাউন ভাড়া অফিস কর্মচারির বাসা ভাড়া এবং সেই সাথে কর্মচারিদের বেতন ও ইত্যাদি নানান খাতের অর্থনৈতিক সঙ্কট মোকাবেলাও সমাধান এর পথ খুঁজে পেতে সরকারি ও বেসরকারিভাবে সহায়তা পাওয়ার বিষয়গুলো নিয়ে পর্যালোচনা করা হবে।
সালাফিন রাফি আরো জানান ,ওয়েডিং ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিগুলোর ব্যবসা পরিচালনা সুবিধা, অসুবিধা, সঠিক নির্দেশনা ও ব্যবসায়িক উন্নয়নমূলক অবকাঠামো ও নীতিমালা গড়ে তোলার লক্ষ্যে এবং সারাদেশের ছোট বড় সকল ওয়েডিং ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিগুলোর একই ছায়াতলে সমন্বয় ভাবে কাজ করার লক্ষে একটি সংগঠনের প্রয়োজনীয়তা অনুভূত হয় এবং সেই চিন্তার ফলস্বরূপ “ওয়েডিং ইভেন্ট ম্যানেজমেন্ট এসোসিয়েশন অব বাংলাদেশ” নামক একটি সংগঠনের নামকরন করা হয়। উল্ল্যেখ, ধানমন্ডি ভিক্টোরিয়া কনভেনশন সেন্টারে সংগঠনের আত্মপ্রকাশ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা, সদস্য পরিচিতি, কমিটি গঠন হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন