Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

‘পর্ন ভিডিও’ বিতর্কে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

মন্ত্রীমশাই ঘুমাচ্ছিলেন। কেউ গোপনে তার ফোনটি নিয়ে ওই কুকাজটি করে দিয়ে পালিয়েছে। তিনি নিজে কিছুই করেননি। ফোন থেকে পর্ন ভিডিও শেয়ার হওয়ার পর এমনটাই দাবি করলেন গোয়ার উপমুখ্যমন্ত্রী চন্দ্রকান্ত কাভলেকর।

সম্প্রতি গোয়ার উপমুখ্যমন্ত্রী সমাজসেবীদের এক হোয়াটসঅ্যাপ গ্রুপে একটি ভিডিও শেয়ার করেছিলেন। দেখা যায় সেটি আসলে একটি পর্ন ফিল্মের ক্লিপ। তাই নিয়েই এখন সরগরম গোয়ার রাজনীতি। উপমুখ্যমন্ত্রীর এই আচরণকে মহিলাদের অপমান হিসেবে বর্ণনা শুরু করেছে বিরোধীরা। ইতিমধ্যেই গোয়া ফরওয়ার্ড পার্টি নামের ছোট একটি রাজনৈতিক দল উপমুখ্যমন্ত্রী চন্দ্রকান্ত কাভলেকরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে। তাদের দাবি, পর্ন ভিডিও শেয়ার করে আসলে নিজের মানসিকতার পরিচয় দিয়েছেন মন্ত্রী। তিনি আসলেই মেয়েদের ‘পণ্য’ ভাবেন। কংগ্রেসও পিছিয়ে নেই। কাভলেকরকে কোণঠাসা করতে থানায় এফআইআর দায়ের করার হুমকি দিয়েছে তারাও। মজার কথা হল, বছরখানেক আগে অবধি এই চন্দ্রকান্ত কাভলেকর কংগ্রেসেই ছিলেন। মন্ত্রিত্বের লোভেই তিনি কংগ্রেস ত্যাগ করেন। এবার বাগে পেয়ে তাকে চাপে ফেলার চেষ্টা করছে পুরনো দল।

বিপদ বুঝে নিজের স্বপক্ষে একাধিক ‘যুক্তিহীন’ যুক্তি খাঁড়া করেছেন গোয়ার উপমুখ্যমন্ত্রী। তার দাবি, যে সময় এই ভিডিওটি শেয়ার হয় সেসময় তিনি ঘুমাচ্ছিলেন। ফোনটা তার আশেপাশে কোথাও ছিল না। চন্দ্রকান্ত কাভলেকর বলছেন, ‘আমাকে বদনাম করার উদ্দেশ্যেই কেউ আমার ফোন থেকে এসব করেছে। আমি তো অনেক হোয়াটসঅ্যাপ গ্রুপে আছি। যদি আমারই পাঠানোর হত, তাহলে তো সব গ্রুপেই পাঠাতাম ওই ধরনের ভিডিও।’ এই সাফাই দিয়েই থেমে থাকেননি। ফোন হ্যাক হয়ে গিয়েছিল বলেও দাবি করেছেন মন্ত্রী। গোয়া পুলিশে একটি এফআইআরও করেছেন তিনি। যাতে বলা হয়েছে, তার ফোন হ্যাক করে অপরাধমূলক কাজে ব্যবহার করা হচ্ছে। যদিও মন্ত্রীর কোনও সাফাই-ই বিরোধীদের ঠিক যুক্তিগ্রাহ্য বলে মনে হচ্ছে না। সূত্র : টিওআই।

 



 

Show all comments
  • তানবীর ২১ অক্টোবর, ২০২০, ২:২০ এএম says : 0
    কিছু বলার নেই
    Total Reply(0) Reply
  • টুটুল ২১ অক্টোবর, ২০২০, ৩:১৬ এএম says : 0
    এসব কথা বলে পার পাওয়া যাবে না।
    Total Reply(0) Reply
  • দুলাল ২১ অক্টোবর, ২০২০, ৩:১৬ এএম says : 0
    এই পজিশনের একটা লোকের এমন কাজ মানায় না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ