Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

চট্টগ্রামে ইউপি নির্বাচন ম্যাজিস্ট্রেটের গাড়িতে ককটেল হামলা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

 দুই ম্যাজিস্ট্রেটের গাড়িতে ককটেল হামলা, দফায় দফায় সংঘর্ষের মধ্যে চট্টগ্রামের লোহাগাড়া ও ফটিকছড়ি উপজেলায় ইউনিয়ন পরিষদে উপনির্বাচন সম্পন্ন হয়েছে। লোহাগাড়া উপজেলার সদর এবং আমিরাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্বরত ম্যাজিস্ট্রেটদের গাড়িতে ককটেল হামলা হয়েছে। সদর ইউনিয়ন নজিবুন্নেসা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং আমিরাবাদ ইউনিয়নের উত্তর আমিরাবাদ বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানানা, নজিবুন্নোস স্কুল কেন্দ্রে জাল ভোট এবং কেন্দ্র দখলের খবর পেয়ে ছুটে আসেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা ইয়াসমিন চৌধুরী। এ সময় তার গাড়ি লক্ষ্য করে পরপর দুটি ককটেল নিক্ষেপ করা হয়। এতে গাড়ি চালক মো. শাহেদ (৩০) গুরুতর আহত হন। তাকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে ভর্তি করা হয়। আমিরাবাদ বিদ্যালয় কেন্দ্রে ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইনামুল হাসানের গাড়ি লক্ষ্য করে ককটেল হামলা চালানো হয়। তবে এতে কেউ হতাহত হননি।
তার আগে সুফিয়া মাদরাসা ও তৈয়বিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সংঘর্ষে কয়েকজন আহত হয়। এদিকে ফটিকছড়ি উপজেলার সুয়াবিল ইউনিয়নের এক ভোটকেন্দ্রে দুপক্ষের মারামারিতে দুজন আহত হয়। গতকাল চট্টগ্রামের ১১টি ইউনিয়নে চেয়ারম্যানসহ বিভিন্ন ওয়ার্ডের সদস্য পদে সাধারণ ও উপনির্বাচনে ভোটগ্রহণ হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা

২২ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন