Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

নারায়ণগঞ্জে যুবককে পেটানোর সময় ছোরাসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ১১:১১ এএম

নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় মোবাইল চুরির অপবাদ দিয়ে শান্ত ইসলাম সাগর (২৪) নামে এক যুবকে পেটানোর সময় কিশোর গ্যাংয়ের সক্রিয় ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে শহরের প্রাণকেন্দ্র চাষাড়া শহীদ মিনার এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় কিশোর গ্যাংয়ের সদস্যদের কাছ থেকে একটি ছোরা উদ্ধার করে পুলিশ।আহত শান্ত ইসলাম সাগর গাজীপুর জেলার কাপাসিয়া এলাকার সিকান্দার আলীর ছেলে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি তদন্ত মোস্তাফিজুর রহমান জানান,শহরের প্রান কেন্দ্র চাষাঢ়া শহীদ মিনারের সামনে শান্ত ইসলাম সাগর নামে এক যুবকের মোবাইল চুরির অভিযোগ দিয়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা মারধর করছিল। এসময় পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে এম ডি পিন্স(২৪), অনিক মিয়া(২৫), রাব্বী (২৩) ও সাগর রায়হান (২৫) কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে আধুনিকমানের একটি ছোরা উদ্ধার করা হয়েছে। আহত শান্তকে চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ ১০০শষ্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান সময় নিউজকে বলেন, গ্রেফতারকৃত চারজন শহরের চাষাড়া এলাকার কিশোর গ্যাংয়ের দূর্র্ধষ সক্রিয় সদস্য। তারা এই এলাকা দাবড়িয়ে বেড়াতো।

ওসি আরো বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। আগামীকাল তাদের আদালতে পাঠানো হবে। এই কিশোর গ্যাংয়ের অন্যান্য সদস্যদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২ ডিসেম্বর, ২০২০
২৭ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন