Inqilab Logo

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮, ১৯ সফর ১৪৪৩ হিজরী

ইউনাইটেডের বিপক্ষে হারেই শুরু পিএসজির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ১:০৫ পিএম | আপডেট : ১:৫৬ পিএম, ২১ অক্টোবর, ২০২০

হারেই এবারের উয়েফা চ্যাম্পিয়নস লিগের মৌসুম শুরু হল আসরের বর্তমান রানার্সআপ পিএসজির। ম্যানচেষ্টার ইউনাইটেডের বিপক্ষে ২-১ গোলের হার দিয়ে টুর্নামেন্টের শুরু হয়েছে ফরাসি ক্লাবটির।

পিএসজির মাঠে অনুষ্ঠিত এই ম্যাচটি ছিল উত্তেজনায় ভরপুর। আক্রমণ আর পাল্টা আক্রমণে ঠাসা এই ম্যাচে পিএসজিকে ২-১ গোলে হারিয়েছে ইংলিশ জায়ান্টরা।

ম্যাচে দুই দলের গোলকিপারকেই দিতে হয়েছে পরীক্ষা। কেইলর নাভাস বেশ কিছু দুর্দান্ত সেভ করলেও শেষ পর্যন্ত পারেননি দলকে বাঁচাতে। অন্যদিকে নেইমার এমবাপ্পের কযেকটা প্রচেষ্টা আটকে দেয় ডি গিয়া।

গোলের সূচনা করে ম্যানইউ। ২৩ মিনিটের সময় পেনাল্টি থেকে গোল করে ম্যানইউকে এগিয়ে দেন ব্রুনো ফার্নান্দেজ। বিরতি পর্যন্ত ১-০ গোলে এগিয়ে ছিল ম্যানইউ।

বিরতির পর নেইমারের নেয়া কর্নার থামাতে গিয়ে নিজের জালেই বল পাঠান মার্শিয়াল। তবে ৮৭ মিনিটে রাশফোর্ড গোল করে দলের জয় নিশ্চিত করেন।

ম্যানইউর জয় আরো বড় হতে পারত। গোলের সংখ্যা হতে পারত ৪ কিংবা ৫। কিন্তু নাভাস থাকায় সেটা হয়নি। দারুণ কিছু সেভ করেছেন সাবেক রিয়াল তারকা।

অন্যদিকে পিএসজির গোলের পথে বাধা হয়ে দাড়ায় বারপোস্টও। ডি গিয়া সেভ করেছেন কয়েকটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৭ সেপ্টেম্বর, ২০২১
২৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন