Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ভান্ডারিয়ায় আমান উল্লাহ মহাবিদ্যালয়ের শিক্ষার্থীদের মানববন্ধন

ভান্ডারিয়া উপজেলা (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ১:০৯ পিএম

পিরোজপুরের ভান্ডারিয়ার আমান উল্লাহ মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আব্দুল খালেক হাওলাদার-কে সভাপতির পদ হইতে অপসারনের প্রতিবাদে আমান উল্লাহ মহাবিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীবৃন্দ আজ ২১ অক্টোবর সকাল ১০ ঘটিকা ভান্ডারিয়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে এক মানববন্ধনের আয়োজন করেন।

মানববন্ধনে বক্তারা আমান উল্লাহ মহাবিদ্যালয়ের শিক্ষার মান অক্ষুন্ন রাখতে বর্তমান সভাপতিকে অবাঞ্চিত ঘোষনা করেন এবং পুনঃরায় মোঃ আব্দুল খালেক হাওলাদার-কে সভাপতি হিসেবে দায়িত্ব প্রদানের দাবী করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন মোঃ হাফিজুর রহমান সুমন, সৈয়দ রাফিকুল ইসলাম জাবির, মোঃ জনি, তালহা রাব্বি, মোঃ বায়েজিদ, মোঃ রুমান সরদার, হৃদয় হালদার, সাইফুল্লাহ, মোঃ হাছিব খান, শাহদাত বিশ্বাস সহ আরো অনেকে।

গত ১৪ অক্টোবর হাইকোর্ট বিভাগের রিট পিটিশন ২৩০/২০১৭ এর রায় এবং জাতীয় বিশ্বাবিদ্যালয় অধিভুক্ত কলেজ/শিক্ষাপ্রতিষ্ঠান সমুহের গভর্নিং বডি (সংশোধিত) সংবিধি ২০১৯ এর ৭ ধারা মোতাবেক মোঃ আব্দুল খালেক হাওলাদার এর মনোনয়ন পরিবর্তন পুর্বক তদস্থলে অবশিষ্ট মেয়াদের জন্য বীর মুক্তিযোদ্ধা খান এনায়েত করিমকে সভাপতি হিসেবে মনোনয়ন দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ