Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

আইপিএল অবসরে উষ্ণতা ছড়াচ্ছেন শাহরুখ কন্যা সুহানা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ২:১০ পিএম

আইপিএল শুরু হওয়ার পর থেকেই পরিবারসহ দুবাই রয়েছেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ চলাকালীন সময়ে মেয়ে সুহানা ও ছেলে আরিয়ানের সাথে গ্যালারিতেও দেখা যায় কিং খানকে।

বাবা বাদশাহ’র সাথে ম্যাচ দেখার পাশাপাশি দুবাইতে বেশ ভালো করে ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ কন্যা সুহানা খান। তাও আবার উষ্ণতার আবহাওয়ার ছড়াছড়ি করে। আর সেসবের পোস্ট মুহূর্তেই ভাইরাল হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

দুবাইতে এই উপভোগের সময় সুহানার সঙ্গী কাজিন আলিয়া ছিব্বা। আর তার ক্যামেরাতেই বন্দী হয়েছেন শাহরুখ কন্যা। ছবিতে সুহানাকে দেখা যাচ্ছে কালো রঙের স্লিভলেস শার্টের সাথে ডেনিমের হট প্যান্ট পড়ে আছেন।

২০ বছরের এ তরুণীর নাকি বাবার মতোই অভিনয়ে আসার ইচ্ছে আছে। ইতোমধ্যে একটি শর্ট ফিল্মেও অভিনয় করেছেন। জনপ্রিয়তাও বেশ ভালোই তার। ইনস্টাগ্রামে ১২ লক্ষেরও বেশি ফলোয়ার তার। তাই তো ভক্ত-অনুরাগীদের জন্য নিয়মিত আপডেট দেন সোশ্যাল মিডিয়ায়।

শোনা যাচ্ছে, আইপিএল পর্ব শেষ করেই শুটিংয়ে ফিরবেন শাহরুখ খান। আবারও জুটি বাঁধবেন দীপিকা পাড়ুকোনের সাথে। সাথে থাকবেন জন আব্রাহাম। আর ছবির নাম ঠিক করা হয়েছে ‘পাঠান’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ