Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

আড়াইহাজারে স্বামীর সাথে অভিমান করে ৪ সন্তানের জননীর আত্মহত্যা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ২:৩৯ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে শিরিন আক্তার (৪২) নামে ৪ সন্তানের জননী বিষপানে আত্মহত্যা করেছে। উপজেলার সদর পৌর সভার চামুরকান্দী গ্রামে বুধবার সকালে এই ঘটনা ঘটে।

আড়াইহাজার থানার উপÑপরিদর্শক ( এস আই) মঞ্জুর হোসেন জানান,ও ই গ্রামের মৃত: শামসুল হকের মেয়ে উক্ত শিরিন আক্তারের গত প্রায় ২০ বছর আগে বিয়ে হয় নরসিংদীর মাধবদী থানার নুরালাপুর গ্রামের রহম আলীর ছেলে মনির হোসেনের সঙ্গে। বেশ কিছু দিন সংসার ভাল মতোই চলছিল। এরই মাঝে সংসারে চার সন্তারের জন্ম হয়।‘ কিছু দিন ধরে পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সাথে মনমানিল্য চলে আসছিল ।

এই নিয়ে মঙ্গলবার বিকেলে সবার অজান্তে বিষপান করে। বুধবার সকালে বিষক্রীয়া শুরু হলে হাসপাতালে নেয়ার আগেই শিরিন আক্তার মারা যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, এই ব্যাপারে থানায় আত্মহত্যার প্ররোচনার মামলা হবে। জড়িতদের আইনের আওতায় আনা হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন