Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

কলেজ ছাত্রীকে গণধর্ষণ: ৫ জনকে আসামী করে মামলা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ৩:২৯ পিএম

টাঙ্গাইলের গোপালপুরে কলেজ ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় ওই ছাত্রীর মা বাদি হয়ে উপজেলার কাগুজিআটা গ্রামের আব্দুস সালামের ছেলে শফিকুল ইসলামকে প্রধান আসামী করে, আব্দুর রশিদের ছেলে এনামুল, মুনসব আলীর ছেলে জালাল, আব্দুল খালেক, শুক্কুর আলীর ছেলে আলতাব হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলা নাং- ৫। গোপালপুর থানার ওসি মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার কাগুজিআটা গ্রামের শফিকুল ইসলাম ও এনামুল রাস্তায় যাওয়া আসার পথে প্রায়ই ওই কলেজ ছাত্রীকে উত্যাক্ত করতো। বাবা বেঁচে না থাকায় সে নিজে সোমবার সন্ধ্যায় স্থানীয় মোহনপুর বাজার থেকে বাজার করে বাড়ি ফেরার পথে আগে থেকে উৎপেতে থাকা শফিকুল, এনামুল, জালাল, খালেক, আলতাব হোসেন তার মুখ বেঁধে নৌকায় তুলে শফিকুলের বাড়িতে নিয়ে যায়। সেখানে একটি টিনের ঘরে আটকে রেখে তারা ৫ জনে মিলে রাতভর ধর্ষণ করে। পরে ভোরে নৌকাযোগে মোহনপুর ঘাটে এসে ফেলে রেখে যায় তাকে। বিষয়টি সে বাড়িতে গিয়ে তার মার কাছে খুলে বলে। পরে তার মা মেয়েকে টাঙ্গাইল জেনারেল হাসপালে ভর্তি করে। বর্তমানে মেয়েটি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে গোপালপুর থানা অফিসার ইনচার্জ মোশারফ হোসেন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন