Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

দুই বছর পর নতুন লুকে পর্দায় ফিরলেন বলিউড বাদশাহ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ৪:১০ পিএম

দুর্গা পূজার মৌসুমে কলকাতা নাইট রাইডার্স ভক্তদের বিশাল উপহার দিলেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। কেবলমাত্র কেকেআর ভক্তদের জন্য নয়, গোটা শাহরুখ ভক্তরাই ধামাকা এক উপহার পেলেন।

কেকেআরের নতুন ফ্যান অ্যান্থম লাফাও। এর সৌজন্যে প্রায় দুই বছর পর পর্দায় ফিরলেন বলিউড বাদশাহ। জিরো প্রকাশের পর ভালো সাড়া না পাওয়ায় স্ক্রিন থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন তিনি। কিন্তু এবার আর তেমনটা হল না। সম্প্রতি কেকেআর ভক্তদের জন্য নতুন লুকে দেখা দিলেন কিং খান।

প্রকাশিত ভিডিওতে দেখা যাচ্ছে, একটি হুডি পড়ে অবতীর্ণ হন শাহরুখ। আর মাথা থেকে এটি খোলা মাত্রই দেখা দেয় তার নতুন হেয়ারস্টাইল। এ দৃশ্য দেখার পর অনেকের মনেই প্রশ্ন জাগবে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ম্যাচ দেখার সময় গ্যালারিতে এই গরমের সময়ও কেন মাথা টুপি পড়েছিলেন তিনি। কিন্তু নতুন ভিডিওর মাধ্যমেই সেই রহস্য উন্মোচন হল।

মাথার লম্বা চুল লুকিয়ে রাখার জন্যই কিং খানের এ প্রয়াস। তবে তার নতুন এ হেয়ারস্টাইল বেশ আলোড়ন ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ফ্যানদের ও দলের উৎসাহ বাড়ানোর জন্যই ছেলে আরিয়ান খানের মূল ভাবনা ও পরিকল্পনায় ভিডিও’তে স্ক্রিন শেয়ার করেন শাহরুখ খান। সম্প্রতি ডিডিএলজের মুক্তির ২৫ বছর পূর্তি উদযাপন করেছেন তিনি। আর এরই মধ্যে নতুন খবর এলো যে, যশরাজের নতুন ছবিতে দেখা যাবে বলিউড বাদশাহকে।


ভিডিও লিংক 



 

Show all comments
  • gftr ২২ অক্টোবর, ২০২০, ৭:৩৯ পিএম says : 0
    বলিউড বাদশাহ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ