Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ফিরে আসা, মিলে যাওয়ার গল্পে রজতাভ-অনন্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ৫:১৪ পিএম

মধ্য বয়সী মানুষের ক্রাইসিসের গল্প ‘দুই শালিক’। দুটি মানুষ, আর তাদের মাঝে অজস্র অনুভূতি। ছবির মূল বিষয় এটাই। সম্প্রতি রজতাভ দত্ত ও অনন্যা চট্টোপাধ্যায় অভিনীত শর্ট ফিল্ম ‘দুই শালিক’ মুক্তি পেয়েছে।

পার্থ আর সঞ্জারী, কিভাবে মিল হল তাদের? আসলে কী ঘটবে? ব্যস্ত শহরের মাঝে এক টুকরো ঝলমলে রৌদ্রময় আকাশের গল্প। যেখানে আছে ফিরে আসার গল্প, মিলে যাওয়ার গল্প। মঙ্গলবারই মুক্তি পেয়েছে ফিল্মটি। এতে আরও অভিনয় করেছেন অভ্রজিৎ চক্রবর্তী, তপতী মুন্সি।

ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবে আইস মিডিয়া ল্যাবের চ্যানেলে মুক্তি পেয়েছে ফিল্মটি। মুক্তির পরই বাংলা-ইংরেজি ভাষায় বিভিন্ন প্রশংসা করছে নেটিজেনরা। কেউ লিখেছেন, সত্যি ভালো লাগলো। খুবই পরিচ্ছন্ন। না বলা কথাগুলো নিজের মত করে সাজিয়ে নেয়ার সুযোগ রয়েছে। আবার কেউ বলছেন, অসাধারণ গল্প। ছোট হলেও সুন্দর ও পরিচ্ছন্ন।

এর সিনেমাটোগ্রাফার ছিলেন শুভদীপ দে, সম্পাদনা করেছেন সংলাপ ভৌমিক। দেবজিৎ সাহা ও অম্বরিশ মজুমদারের প্রযোজনা এর আবহ সঙ্গীত পরিচালনা করেছেন অনির্বাণ অজয় দাস। আর ফিল্মটি পরিচালনা করেছেন তমার সেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১১ নভেম্বর, ২০২০
৪ নভেম্বর, ২০২০
৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ