Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

ইন্দুরকানীতে প্রতিবেশী কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার তিন সন্তানের জনক

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ৫:২২ পিএম

পিরোজপুরের ইন্দুরকানীতে দীর্ঘ দিন ধরে এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীর সিকদার (৪৫) নামের এক জেলেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে ইন্দুরকানী থানায় ধর্ষণের অভিযোগ দাখিল করেন ওই কিশোরীর বাবা। অভিযোগের ভিত্তিতে উপজেলার পাড়েরহাট আবাসনের বাসিন্দা জাহাঙ্গীর সিকদারকে আটক করা হয়। এজাহার সূত্রে জানা যায়, ২০১৯ সালের জানুয়ারী থেকে প্রতিবেশী জাহাঙ্গীরের বাসায় বিভিন্ন সময় টিভি দেখতে যায় ওই কিশোরী। আর এই কিশোরী সেখানে প্রায়ই ধর্ষণের শিকার হতে থাকে। সর্বশেষ চলতি মাসের ৭ তারিখ কিশোরীকে কৌশলে ধর্ষণ করার চেষ্টা করলে প্রতিবেশীরা ঘটনাটি জানাজানি হয়। মেয়েটি তার পরিবারের কাছে বিভিন্ন সময়ে জাহাঙ্গীর তাকে ধর্ষণ করে বলে জানান। প্রথমবার ধর্ষণ করার পরে ধর্ষণের কথা কাউকে বললে মেয়েটিকে হত্যা করে ফেলবে বলে হুমকি দেয় জাহাঙ্গীর। তাই সে দীর্ঘ দিনেও এ কথা কাউকে বলেনি । সে তিন বছর পূর্বে পাড়েরহাট আবাসনের প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণি পর্যন্ত পড়ালেখা করে।

জাহাঙ্গীর শিকদারের দুই বিয়ে। তিন সন্তানের জনক জাহাঙ্গীরের দুই স্ত্রী রয়েছে। সে পেশায় জেলে। তার বিরুদ্ধে নানা ধরনের অপকর্মের অভিযোগ রয়েছে আবাসন এলাকায়।
ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান, ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতার করে বুধবার বিকালে আদালতে প্রেরণ করা হয়েছে। কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে পাঠান হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১ ডিসেম্বর, ২০২০
২৭ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন