Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন বাড়িতে নতুন অতিথিকে স্বাগত জানাবেন সাইফ-কারিনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ৬:০৬ পিএম

শিগগিরই বড় অ্যাপার্টমেন্টে উঠতে যাচ্ছেন বলিউডের তারকা দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর। সম্প্রতি ভারতের একটি সংবাদমাধ্যমে এমন খবরই প্রকাশ করা হয়েছে।

একমাত্র ছেলে তৈমুর কিছুটা বড় হয়েছে। এখন আর সেই আগের মত মা কারিনার দেখভাল করতে হয়না তৈমুরকে। তাই পরিকল্পনা অনুযায়ী দ্বিতীয় সন্তান নেয়ার সিদ্ধান্ত তাদের। কারিনা কাপুর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পরই সবাইকে জানানো হয় খুশির সংবাদটি।

সংসারে দ্বিতীয় অতিথি আসছে, এ খবর পাওয়ার পরই মুম্বাইতে বড় বাড়িতে ফেরার পরিকল্পনা করেন সাইফ-কারিনা। তাই তো ব্যান্দ্রায় বড় বিলাসবহুল একটি অ্যাপার্টমেন্ট কেনার জন্য সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের ‘পাওয়ার কাপল’। নতুন এ বাড়িতে আগের তুলনায় শোবার ঘরসহ বেশি জায়গা রয়েছে।

তারকা দম্পতি পতৌদি রাজপ্রাসাদ থেকে ফিরে নতুন ওই অ্যাপার্টমেন্টে উঠবেন বলেও খবর প্রকাশ হচ্ছে। কারিনা কাপুর খান বর্তমানে ‘লাল সিং চাড্ডা’ সিনেমার শুটিং শেষ করে পতৌদি রাজপ্রাসাদে পরিবার নিয়ে সময় কাটাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ