Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

সরকার দ্রব্যমুল্য নিয়ন্ত্রণে পুরোপুরি ব্যর্থ-জিএম কাদের

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ৬:১০ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, বর্তমান সরকার নিত্য প্রয়োজনীয় জিনিষ পত্র বিশেষ করে পিয়াজ আলুসহ সব্জির বাজার নিয়ন্ত্রনে পুরোপুরি ব্যর্থ হয়েছে। দ্রব্যমুল্যের উর্দ্ধগতিতে দেশের মানুষ দিশেহারা হয়ে পড়েছে। বিশেষ করে সহায় সম্বলহীন ও নি¤œ আয়ের মানুষের অবস্থা খুবই খারাপ হয়ে গেছে।
তিনি আজ বুধবার দুপুরে ঢাকা থেকে বিমান যোগে রংপুরে এসে জাপার প্রয়াত চেয়ারম্যান এরশাদের কবর জেয়ারত শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।
জাপা চেয়ারম্যান বলেন, দেশের আইন শৃংখলা পরিস্থিতির অবনতি ঘটেছে। চুরি, খুন এবং ধর্ষন বৃদ্ধি পেয়েছে। এসব বন্ধে সরকার ব্যর্থতার পরিচয় দিচ্ছে। এতে আমরা উদ্বিগ্ন। আমরা আমাদের উদ্বেগের কথা সরকারকে জানিয়েছি।
রংপুর সদর উপজেলার দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীরা বিজয়ী হলেও ফলাফল সিট পরিবর্তন করে আওয়ামী লীগ প্রার্থীদের জয়ী করা হয়েছে বলে অভিযোগ করে বলেন এ ব্যাপারে আমরা আইনী পদক্ষেপ নেবো।
এর আগে ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর বিমান বন্দরে অবতরন করলে মটর শোভাযাত্রা সহকারে নগরীর দর্শনা এলাকায় প্রয়াত জাপা চেয়ারম্যান এরশাদের ‘পল্লী নিবাস’ এ এসে পৌছেন। এ সময় দলের নেতা কর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এর পরেই তিনি দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে এরশাদের কবর জেয়ারত করেন। এ সময় এরশাদের ছেলে রংপুর সদর-৩ আসনের সংসদ সদস্য সাদ এরশাদ, রংপুর সিটি মেয়র ও মহানগর জাপা সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা সাধারন সম্পাদক এসএম ইয়াসির মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাকসহ জাতীয় পার্টির জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
তিনি ৫ দিনের সফরে রংপুরে এসেছেন। এর মধ্যে দুদিন রংপুরে অবস্থান করবেন এবং তিনদিন তার নির্বাচনী এলাকা লালমনিরহাটে অবস্থান করে পুজা মন্ডপ পরিদর্শন সহ দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ