Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

মেহেদিগঞ্জে কোষ্টগার্ডের ধাওয়ায় নিখোঁজ জেলের লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ৬:৫৮ পিএম

বরিশালের মেহেদিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া নদীতে কোষ্টগার্ডের ধাওয়া খেয়ে নদীতে পড়ে নিখোঁজের একদিন পর দুলাল কাজী (৪০) নামের এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত দুলাল আলিমাবাদ ইউনিয়নের মহিষা গ্রামের আবুল হোসেন কাজীর ছেলে। স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে তেঁতুলিয়া নদীতে পড়ে নিখোঁজ হয়েছিলেন জেলে দুলাল কাজী। বুধবার সকালে নদীর তীরে তার লাশ ভেসে ওঠে।
মেহেদিগঞ্জ থানার ওসি আবিদুর রহমান সাংবাদিকদের জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বুধবার তিনি ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। স্থানীয়রা ওই লাশটি দুলাল কাজীর বলে শনাক্ত করেছেন। চর আলিমাবাদ ইউনিয়ন চেয়ারম্যান শেখ শহিদুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে তিনি জানতে পেরেছেন যে জেলে দুলাল কাজী তার আরেক সঙ্গী নিয়ে নিষেধাজ্ঞা অমান্য করে মঙ্গলবার সকালে তেতুলিয়া নদীতে মাছ ধরছিল। এসময় টহলরত কোষ্টগার্ডের স্পীডবোট দেখে দুলাল কাজী ও তার সঙ্গী নদীতে ঝাপিয়ে পড়ে। সঙ্গী সাঁতরে তীরে উঠতে পারলেও নিখোঁজ ছিলেন দুলাল কাজী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন