Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

কমলনগরে সিরাতুন্নবী (সা:) উপলক্ষে সেমিনার

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ৭:১৭ পিএম | আপডেট : ৮:১২ পিএম, ২১ অক্টোবর, ২০২০

লক্ষ্মীপুরের কমলনগরে সিরাতুন্নবী (সা:)উদযাপন উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলার ইকরা হাফেজিয়া এতিমখানা মাদ্রাসা মিলনায়তনে কমলনগর সিরাতুন্নবী (সা:) উদযাপন কমিটির উদ্যোগে ইকরা ফাউন্ডেশন এ সেমিনারের আয়োজন করে। লক্ষ্মীপুরস্থ আল হেরা দাখিল মাদরাসার সভাপতি সর্দার সৈয়দ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান মেহমান ছিলেন হাজিরহাট হামেদিযা ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ মাও. জায়েদ হোছাইন ফারুকী ও প্রধান আলোচক ছিলেন, লক্ষ্মীপুর আলাদাতপুর ফাযিল ডিগ্রী মাদ্রাসার উপাধ্যক্ষ মাও. মাহবুবুর রহমান আল মাদানী। কমলনগর উপজেলা ইমাম সমিতির সভাপতি ও সিরাতুন্নবী উদযাপন কমিটির সভাপতি মাও. গিয়াস উদ্দিনের সঞ্চালনায় সেমিনারে বিশেষ অতিথি ছিলেন, কমলনগর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাও. হুমায়ুন কবির, লক্ষ্মীপুর তিতারকান্দি ভূঁইয়ারহাট ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ আহমাদ উল্যাহ নাছিম, তালিমুল কোরআন জেলা প্রশিক্ষক মাও.গোলাম মোস্তফা, সহকারি প্রশিক্ষক মাও. ইলিয়াছ শাহ, উপজেলা ইমাম সমিতি সাধারণ সম্পাদক মাও. বোরহান উদ্দিন বাহার, কমলনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মানবজমিন প্রতিনিধি ইউছুফ আলী মিঠু ও মাও. রেদোয়ান উল্লাহ সহ উপজেলার সকল মসজিদের ইমামবৃন্দ।
এ সময় বক্তারা মাসব্যাপী সকল মসজিদে জুমআর পূর্বে রাসুলের জীবনি ও আদর্শ নিয়ে আলোচনার করার জন্য সকল ইমামদের অনুরোধ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন