Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

জন্মদিনের আগেই রিটার্ন গিফট দিল প্রভাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ৭:৩৫ পিএম

উৎসবের মৌসুম চলছে সব তারকার অন্তরে ও বাইরে। আর এরই মধ্যে জন্মদিন নায়ক প্রভাসের। দক্ষিণী সিনেমার জনপ্রিয় এ নায়ক শুক্রবার জীবনের আরও একটি বসন্ত পার করবেন। তাই তো জন্মদিনের আগেই ভক্ত-অনুরাগীদের বড়সড়ে একটি রিটার্ন গিফট দিলেন জনপ্রিয় এই নায়ক।

বুধবার প্রভাসের আসন্ন ছবি ‘রাধে শ্যাম’ এর নতুন লুক প্রকাশ্যে এসেছে। নতুন লুকে তাকে বিক্রমাদিত্যের অবতারে দেখা গিয়েছে।

ছবির প্রযোজক সংস্থা ইউভি ক্রিয়েশনস জানিয়েছেন, তারাও আর ধৈর্য ধরতে পারছেন না। তাই ২৩ তারিখ ‘বিটস অফ রাধে শ্যাম’ মোশন পোস্টার মুক্তি দেয়ার আগেই একটি সারপ্রাইজ তুলে ধরলেন ভক্তদের জন্য। ছবির মিউজিকের দায়িত্বে ছিলেন ডিয়ার কমরেড খ্যাত জাস্টিন প্রভাকরণ। জানা গেছে সত্তর দশকের ইউরোপের প্রেক্ষাপটে ছবিটি তৈরি করা হয়েছে।

ছবিতে প্রভাসের বিপরীতে নায়িকার ভূমিকায় রয়েছেন পূজা হেগড়ে। নায়িকার জন্মদিনের আগেই তার নতুন লুক প্রকাশ্যে এনেছিল টিম।

প্রভাসের ক্যারিয়ারের ২০তম ছবি এটি। পরিচালনার দায়িত্বে রয়েছেন রাধা কৃষ্ণা কুমার। একই সঙ্গে তিনটি ভাষায় তৈরি করা হচ্ছে এটি। যথা- হিন্দি, তেলেগু ও তামিল ভাষায়। এতে প্রভাস-পূজা হেগড়ী ছাড়াও আরও অভিনয় করেছেন ভাগ্যশ্রী, মুরলী শর্মা, কুণাল রয় কাপুর, প্রিয়দর্শনীরা। ২০২১ সালে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে প্রভাসের নতুন এ ছবিটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন