Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

ধর্ষণের সাজা মৃত্যুদণ্ড আইন পাশ শেখ হাসিনার যুগোপযোগী সিদ্ধান্ত - এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২০, ৭:৫৮ পিএম

ধর্ষণের সাজা মৃত্যুদণ্ড আইন পাশ করা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগোপযোগী সিদ্ধান্ত এমপি শাওন। বুধবার সকালে লালমোহন থানা কমপাউন্ডে লালমোহন প্রেসক্লাব ও ঢাকাস্থ ছাত্র/ছাত্রী কল্যাণ সমিতি কর্তৃক আয়োজিত ধর্ষণ প্রতিরোধে তরুণদের ভূমিকা ও আইনি প্রতিকার শীর্ষক সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, ‘ধর্ষণ একটা পাশবিকতা, মানুষ পশু হয়ে যায়। এর ফলে আমাদের মেয়েরা ক্ষতিগ্রস্ত হচ্ছে। সে জন্য আওয়ামীলীগ সরকার আইনটি সংশোধন করে ধর্ষণের সাজা যাবজ্জীবনের সঙ্গে মৃত্যুদণ্ডের বিধান রেখে কেবিনেটে সেই আইন পাস করেছে। যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগোপযোগী সিদ্ধান্ত।
লালমোহন প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেুলর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ওসি মাকসুদুর রহমান মুরাদ, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, সহ অভিভাবকবৃন্দ ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Jack Ali ২১ অক্টোবর, ২০২০, ৮:২৯ পিএম says : 0
    Allah already mentioned in the Qur'an that they should be Killed. We are muslim but we do not rule our country by the Law of Allah as such all the crimes are committed by the governments and their supporter. Still there is time O'Muslim wake up and install a Honest Muslim Leader who will rule By The Law Of Allah then peace will prevail.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন