Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

পিকআপের ধাক্কায় পুলিশ কর্মকর্তার মৃত্যু

ঘটনাস্থল রাজধানীর যাত্রাবাড়ী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর যাত্রাবাড়ীতে পিকআপ ভ্যানের ধাক্কায় লালবাগ বিভাগে কর্মরত ট্রাফিক সার্জেন্ট বাবুল শেখের (৪৭) মৃত্যু হয়েছে। মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় ওই পিকআপটি তার মোটরসাইকেলে ধাক্কা দেয়।
গত মঙ্গলবার রাত ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনার পরপরই ঘাতক পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। চালক দেলোয়ার হোসেন ও হেলপার মো. জাকির হোসেন রাকিবকেও আটক করা হয়েছে। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে গতকাল।
পুলিশ সূত্রে জানা গেছে, বাবুলের পিতা নাম আবু জাফর। গ্রামের বাড়ি পাবনা জেলার বেড়া উপজেলার বকচড় পশ্চিমপাড়া। যাত্রাবাড়ী সামাদনগর এলাকায় থাকতেন তিনি।
যাত্রাবাড়ী থানার ওসি মো. মাজহারুল ইসলাম বলেন, ট্রাফিক সার্জেন্ট বাবুল লালবাগ বিভাগে কর্মরত ছিলেন। রাতে ডিউটি শেষ করে মোটরসাইকেল চালিয়ে যাত্রাবাড়ীর বাসায় ফিরছিলেন। পথে কলাপট্টি উত্তরা ব্যাংকের সামনে পিকআপ ভ্যান তার মোটরসাইকেলে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়েন। এসময় মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন তিনি।
খবর পেয়ে তাকে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই ঘাতক পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপারকেও আটক করা হয়েছে। বর্তমানে যাত্রাবাড়ীর সামাদ নগর মৃর্ধা বাড়ি এলাকায় নিজ বাসায় পরিবার নিয়ে থাকতেন বাবুল শেখ। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ-কর্মকর্তার-মৃত্যু
আরও পড়ুন