Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

মুজিববর্ষ ফেডকাপ তায়কোয়ান্ডো

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

করোনাভাইরাসের প্রভাব না কমলেও কিছুদিন আগে সীমিত আকারে খেলাধূলার আয়োজন করতে নির্দেশ দিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। এ ধারাবাহিকতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে মুজিববর্ষ ফেডারেশন কাপ টুর্নামেন্টের আয়োজন করছে বাংলাদেশ তায়কোয়ান্ডো ফেডারেশন। তারা দু’দিন ব্যাপী এ প্রতিযোগিতা শুরু করতে যাচ্ছে আজ থেকে। দেশের ১০টি সংস্থার প্রায় দেড়শ’ তায়কোয়ান্ডোকা পুমসে ইভেন্টে অংশ নেবেন এই টুর্নামেন্টে। জাতীয় ক্রীড়া পরিষদের জিমন্যশিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করবেন ফেডারেশনের সভাপতি কাজী মোর্শেদ হোসেন কামাল। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন বাংলাদেশ আনসারের উপ-মহাপরিচালক নুরুল হাসান ফরিদী। 

ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা বলেন, ‘আমরা প্রত্যেকটি টুর্নামেন্টের পর প্রত্যেক তায়কোয়ান্ডোকা ও তাদের অভিভাবকের কাছে ফোন দিয়ে শারীরিক সুস্থ্যতা সম্পর্কে জেনেছি। এ পর্যন্ত কেউ করোনায় আক্রান্ত হয়নি। তাই আমরা টুর্নামেন্ট করার সাহস পাচ্ছি। তাছাড়া নিয়মিত ৮০ জন তায়কোয়ান্ডোকাদের নিয়ে ক্যাম্প পরিচালনা করছি। তারা সবাই যথেষ্ট সচেতন। তাই আমাদের কোন সমস্যা হচ্ছে না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেডকাপ-তায়কোয়ান্ডো
আরও পড়ুন