Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

ধাওয়ানের ইতিহাসেও হারল দিল্লি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

হর্শা ভোগলের টুইট, ‘নিখাদ ম্যাচ উইনার।’ ভারতীয় ধারাভাষ্যকার ও বিশ্লেষক ভোগলে এ টুইট করার সময় ‘নড়বড়ে নব্বই’-এর ঘরে ছিলেন ধাওয়ান। কিন্তু এতটুকুও নড়বড়ে ছিলেন না। ৯৭ থেকে পর পর দুই বলে ২টি করে রান নিয়ে ঠিকই তিন অঙ্কের ঘরে পৌঁছে যান দিল্লি ক্যাপিটালস ওপেনার। আর তাতে আইপিএলের ইতিহাসে যোগ হলো নতুন পাতা। জনপ্রিয় এ ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের ইতিহাসে এর আগে কোনো ক্রিকেটার টানা দুই সেঞ্চুরি করতে পারেননি।

চেন্নাই সুপার কিংসের বিপক্ষে আগের ম্যাচে ১০১ রানে অপরাজিত থেকে জিতিয়েছিলেন ধাওয়ান। পরশু আগে ব্যাট করতে নামা দিল্লির হয়ে ৩ ছক্কা ও ১২ চারে ৬১ বলে ১০৬ রানের অপরাজিত ইনিংসটি সাজান তিনি। এই ইনিংস খেলার পথে আইপিএলে ৫০০০ রানের মাইলফলকও ছুঁয়েছেন ধাওয়ান। ভারতীয় ওপেনারের দুর্দান্ত সেঞ্চুরি সত্তে¡ও খুব বড় স্কোর গড়তে পারেনি দিল্লি। ৫ উইকেটে ১৬৪ রান তোলে দলটি। এক ওভার হাতে রেখেই ৫ উইকেটের জয় তুলে নেয় কিংস ইলেভেন পাঞ্জাব।
আইপিএলে প্রথম ১৬৭ ম্যাচে ধাওয়ানের কোনো সেঞ্চুরি ছিল না। কিন্তু পরের দুটি ম্যাচে টানা দুই সেঞ্চুরি তুলে নিয়ে ইতিহাস গড়লেন ভারতীয় ওপেনার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হারল-দিল্লি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ