Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান হলেন আ.লীগের সুমন

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ.লীগ মনোনীত প্রার্থী মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন ১ লাখ ৫২ হাজার ২৩০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল আলম পেয়েছেন ৪ হাজার ২৩০ ভোট। গত মঙ্গলবার জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন এ বিষয়টি জানান।
জানা যায়, গত মঙ্গলবার কোনো প্রকার সংঘর্ষ ছাড়াই ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনের। ভোটকেন্দ্রগুলোতে আ.লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সরব উপস্থিতি থাকলেও বিএনপির নেতাকর্মীদের তেমন দেখা যায়নি। প্রায় কেন্দ্রেই বিএনপির কোনো এজেন্ট দেখা যায়নি। ফলে ভোটকেন্দ্রগুলো আ.লীগের নেতাকর্মীদের মিলনমেলায় পরিণত হয়। এছাড়াও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে তারিকুল ইসলাম ৭৬ হাজার ১শ’ ৫ ভোট ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রোজিনা আক্তার ১ লাখ ৫২ হাজার ৫শ’ ৭২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ