Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সভাপতি ও দৈনিক সংগ্রামের চিফ রিপোর্টার রুহুল আমীন গাজীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার মগবাজারের দৈনিক সংগ্রাম অফিস থেকে তাকে গ্রেফতার করা হয়। ডিএমপি মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগের ডিসি ওয়ালিদ হোসেন জানান, রুহুল আমিন গাজীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ও রাষ্ট্রদ্রোহিতার অভিযোগে পৃথক দুটি মামলা রয়েছে। দুই মামলায় ওয়ারেন্ট জারি হওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে। ওই মামলায় তারিখ অনুযায়ী আদালতে হাজিরা না দেয়ায় আদালত তার বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু করে।

দৈনিক সংগ্রাম পত্রিকা এক সাংবাদিক জানান, সম্পাদক আবুল আসাদ ও রুহুল আমীন গাজী ওই মামলায় জামিনে ছিলেন। কিন্তু আদালত স¤প্রতি জামিন বাতিল করে ওয়ারেন্ট ইস্যু করে। ডিএমপি তেঁজগাও বিভাগের ডিসি হারুনুর রশিদ বলেন, রুহুল আমিন গাজীর বিরুদ্ধে রাষ্ট্রবিরোধী একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

২৫ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন