Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১২

দৌলতখান পৌর নির্বাচনের প্রচারণা

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

ভোলার দৌলতখানে পৌর নির্বাচনের প্রচারণাকে কেন্দ্র করে দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ, ইটপাটকেল নিক্ষেপ, ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারসেল নিক্ষেপ করতে। সংঘর্ষে অন্ততপক্ষে ১২ জন আহত হয়েছে। গত মঙ্গলবার রাত ৮টার দিকে দৌলতখান বাজারে শুরু হওয়া সংঘর্ষ রাত ১০টা পর্যন্ত চলে বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ভোলার দৌলতখান পৌরসভার আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য প্রার্থীরা প্রচার-প্রচারণা চালাচ্ছে। গত মঙ্গলবার রাত ৮টার দিকে বর্তমান মেয়র জাকির হোসেন তালুকদার ও মেয়র প্রার্থী উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপুর সমর্থকরা দৌলতখান বাজারে প্রচারণা শুরু করে। এসময় দুই পক্ষের লোকজন মুখোমুখি হলে তাদের মধ্যে সংঘর্ষে বাঁধে। এক পর্যায়ে দুই প্রার্থীর সমর্থকরা দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ করে। খবর পেয়ে দৌলতখান থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারসেল নিক্ষেপ করে। সংঘর্ষের ঘটনায় দুইপক্ষের অন্তত ১২ জন আহত হয়েছে।
দৌলতখান থানার ওসি বলেন, পৌর নির্বাচনকে কেন্দ্র করে দুই মেয়র প্রার্থীর প্রচারণা চলাকালে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সর্বাত্মক চেষ্টা চালায়। এখন পর্যন্ত কোন মামলা হয় নাই। এ ব্যাপারে হামিদুর রহমান টিটু জানান, এমপি আলী আযম মুকুল দৌলতখানে আসবেন তাই বিভিন্ন এলাকা থেকে লোকজন নিয়ে তাকে স্বাগত জানাতে আসার পথে মেয়র জাকির তালুকদার বহিরাগতদের নিয়ে আমাদের উপর হামলা করে। অন্যদিকে মেয়র জাকির তালুকদার ইনকিলাবকে জানান, আমরা এমপিকে স্বাগত জানানোর জন্য বাজারের উত্তর মাথা থেকে আসতেছি মাঝপথে হঠাৎ হামিদুর রহমান টিপু পৌরসভার বাইরের লোকজন এনে হামলা করে। আহতদের হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আসার পথে ২য় বার হামলা করে। এতে ১০-১২ জন আহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন