Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় শোক দিবস পালনে গাজীপুরে ১০০ গরু বিতরণ

প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

টঙ্গী সংবাদদাতা : জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে চাঁদাবাজি বন্ধ এবং সুষ্ঠু ও সফলভাবে শোক দিবস পালনের লক্ষে ১০০টি গরু বিতরণ করেছে গাজীপুর মহানগর আওয়ামী লীগ। গতকাল রোববার দুপুরে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের ছয়দানা এলাকার নিজ বাড়িতে অনুষ্ঠিত এক প্রস্তুতি সভায় এসব গরু বিতরণ করা হয়।
গত বছরের ন্যায় এবারো মহানগরের ৫৭টি ওয়ার্ড ছাড়াও বিভিন্ন মাদরাসা ও এতিমখানা ও দলীয় অঙ্গ সংগঠনকে একটি করে ১০০টি গরু বিতরণ করা হয়েছে। তবে লোকসংখ্যা ও আয়তন বিবেচনায় কোনো কোনো ওয়ার্ডে তিনটি পর্যন্ত গরু বিতরণ করা হয়েছে। শোকদিবস উপলক্ষে দুপুরে গাজীপুর মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনাসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও যুব এবং ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী মোজাম্মেল হক, গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল, শহর আওয়ামী লীগের সভাপতি ওয়াজ উদ্দিন মিয়া, অ্যাডভোকেট শফিকুল ইসলাম বাবুল, টঙ্গী থানা আওয়ামী লীগ সভাপতি ফজলুল হক ও সাধারণ সম্পাদক রজব আলী।
গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জানান, শোক দিবসকে ব্যবহার করে কেউ যেন চাঁদাবাজি করতে না পারে সে কারণেই গরু বিতরণ করা হয়েছে। সংগঠনের যে কোন পর্যায় থেকে চাঁদাবাজির খবর এলে কাউকে ছাড় দেয়া হবে না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় শোক দিবস পালনে গাজীপুরে ১০০ গরু বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ