Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

চ্যাম্পিয়নস লিগে টানা তৃতীয় হার রিয়ালের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৮:৩৯ এএম

উয়েফা চ্যাম্পিয়নস লিগে নিজেদের প্রথম ম্যাচেই হোঁচট খেয়েছে রিয়াল মাদ্রিদ। সাখতার দানেস্কের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচেই ৩-২ গোলে হেরেছে রিয়াল।

ম্যাচে বিরতির আগেই তিন গোল হজম করে রিয়াল মাদ্রিদ। ম্যাচের ২৯ মিনিটে টেটে গোল করে এগিয়ে দেয় সাখতারকে। ৩৩ মিনিটে ভারানের আত্মঘাতী গোলে লিড দ্বিগুন করে সাখতার। ৪২ মিনিটে সুলুমন গোল করে ৩-০ গোলের লিড এনে দেন।

তবে বিরতির পরই খেলা পাল্টে যায়। শুরুতে রোদ্রিগোর পরিবর্তে মাঠে নামেন বেনজামা। ৫৪ মিনিটে প্রথম গোলের দেখা পায় রিয়াল মাদ্রিদ। মার্সেলোর পাস থেকে গোল করে ব্যবধান কমান লুকা মড্রিচ।

৫৯ মিনিটে জোভিকের বদলি হয়ে মাঠে নামা ভিনিসিয়াস জুনিয়র কয়েক সেকেন্ডের মাথায়ই গোল করে রিয়ালের ব্যবধান আরো কমান। তবে সেখানেই শেষ। এরপর কাঙ্খিত তৃতীয় গোলটি আর পায়নি।

ইউরোপিয়ান প্রতিযোগিতায় এটা রিয়াল মাদ্রিদের টানা তৃতীয় হার। এর আগে গত মৌসুমে বিদায় নেয়া দ্বিতীয় রাউন্ড থেকে উভয় লেগেই হেরেছিল রিয়াল মাদ্রিদ। ১৯৮৬ সালের পর এই প্রথম টানা তিন ম্যাচ হারলো রিয়াল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চ্যাম্পিয়ন্স লিগ


আরও
আরও পড়ুন