Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে বন্দুক হামলা, নিহত ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৯:২৪ এএম

যুক্তরাষ্ট্রের হিউস্টনে একটি নাইটক্লাবে বন্দুকধারীদের হামলায় কমপক্ষে তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও একজন। তার অবস্থা গুরুতর বলে জানা গেছে। হামলার সময় ওই নৈশক্লাবে প্রায় ৩০ জন ছিল।

বার্তা সংস্থা এপি জানিয়েছে, পুলিশ সন্দেহভাজন হামলাকারীদের খুঁজছে। হিউস্টন ক্রনিকালকে হিউস্টনের পুলিশ কমান্ডার কারোলেটা জনসন বলেছেন, স্থানীয় সময় মঙ্গলবার রাত প্রায় ৯টা ৪৫ মিনিটে এই হামলা ঘটনা ঘটে।

তিনি বলেন, আমরা ডিডি স্কাই ক্লাব থেকে কল পাই। সেখানে গিয়ে কয়েকজনের মৃতদেহ দেখতে পায় কর্মকর্তারা। জনসন বলেন, কল পেয়ে ঘটনাস্থলে পৌঁছানো কর্মকর্তা তিনজনের মৃতদেহ দেখতে পান। এসময় চতুর্থ আরেক ব্যক্তির অবস্থা গুরুতর ছিল।

পুলিশ বলছে, তাদের ধারণা দুইজন ব্যক্তি এই হামলা চালিয়েছে। তবে ওই হামলাকারীদের ব্যাপারে স্পষ্ট বর্ণনা নেই তাদের কাছে।

মাইক মাইক শো’তে যোগ দেয়া কেড ট্রামমেল হিউস্টন ক্রনিকালকে বলেন, আমি ৭ থেকে ১০ গুলির শব্দ শুনেছি। এসময় আমি এবং আমার বন্ধুরা মাটিতে শুয়ে পড়ি এবং পরে সেখান থেকে পালিয়ে যাই।

তিনি বলেন, আমরা অনেকটা ভয় পেয়ে যাই, জীবন বাঁচাতে আমরা সেখান থেকে পালিয়ে যাই। স্থানীয় এই হিপহপ আর্টিস্ট আরও বলেন, গুলির শব্দ শোনার পর সবাই তাদের জীবন বাঁচাতে দৌড়াতে শুরু করে। হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন