Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

পলাতক এসআই আকবরের ছোট ভাই আরিফ আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ১০:৩৫ এএম

সিলেট বন্দরবাজার পুলিশ ফাঁড়ির বরখাস্ত কৃত সাবেক ইনচার্জ পলাতক এসআই আকবর হোসেন ভূঁইয়ার ছোট ভাই আরিফ হোসেন ভূঁইয়াকে আটক করেছে র‍্যাব ।
বুধবার (২১ অক্টোবর) রাত ৯টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বেড়তলা বগৈর গ্রামের নিজ বাড়ি থেকে আটক করে র‍্যাব ।
আরিফ ভুইয়া বিভিন্ন অনলাইন টিভিতে তার ভাইর পক্ষে সাফাই গেয়ে মামলাটি ভিন্নখাতে প্রবাহিত করার অপচেষ্টা চালিয়ে আসছিলো। সে বলেছিলো, তার ভাই খুবই সৎ। এ ধরনের হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত থাকার প্রশ্নই ওঠেনা। বিগত ১ বছর থেকে সে ফাডিতে দায়িতব পালন করেছে, কেউ তারে সরাতে উদ্দোশ্যপরনোধিতভাবে এ ঘটনা সাজিয়েছে, সম্পূন্ন যড়যন্ত্র। সে অভিযোগ করেছিলো, তার ভাইকে কেউ গুম করে রাখতে পারে । সে ফেরত চায় তার ভাইকে। ফলে রায়হান হত্যাকাণ্ডে বিক্ষুব্ধ জনতা আরিফকে গ্রেফতার করে রিমান্ডে নেয়ার দাবী তুলেছিলো । অবশেষে সে র‍্যাবের হাতে গ্রেফতার হযওয়ায় একটি স্বস্তিকর খবরে আপ্লুত সিলেটবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রায়হান হত্যা


আরও
আরও পড়ুন