Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

পটুয়াখালীর গলাচিপায় ভোলার লাঠিয়ালদের হামলায় একজন নিহত

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ১:১৭ পিএম

পটুয়াখালীর গলাচিপায় ধান কাটা নিয়ে লাঠিয়ালদের হামলায় আহত কাশেম মৃধা (৪৫) নামে এক কৃষকের মত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই কৃষকের মত্যু হয়।
এলাকাবাসী সূত্র জানা গেছে, উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের চর ওহাব গ্রামে জোর করে ধান কাটাতে আসে ভোলা জেলার চর ফ্যাশন উপজেলার মুজিব নগর ইউনিয়নের আলমগীর ডাক্তার ও রব মাঝির নেতৃত্বে ৩০/৩৫ জন লাঠিয়াল। এসময় গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের কৃষক কাশেম মৃধা তার লোকজন নিয়ে বাধাঁ দিলে ভোলার লাঠিয়ালদের হামলায় কাশেম মৃধা (৪৫), সবুজ মৃধা (২১), বাবুল হাওলাদার (৪২), সালমান মৃধা (২৮)সহ ২৫জন আহত হয়। গুরতর আহত কাশেম মৃধা ও সবুজ মৃধাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর রাতে কাশেম মৃধার মত্যু হয়। নিহত কাশেম মৃধা উপজেলার চরবিশ্বাস গ্রামর আজাহার মৃধার ছেলে। গুরুতর আহত বাবুল হাওলাদারকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ও সালমান মৃধাকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গলাচিপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃমনির হোসেন মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, মৌখিকভাবে তারা ঘটনাটি শুনেছেন তবে এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ করেননি।লিখিত অভিযোগ ফলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

Show all comments
  • মোঃ নাজমুল হক ২২ অক্টোবর, ২০২০, ১১:৪৮ পিএম says : 0
    আলমগীর ডাক্তার ও রব মাঝির এই দুই জনের ফাঁসি চাই
    Total Reply(0) Reply
  • মোঃ নাজমুল হক ২২ অক্টোবর, ২০২০, ১১:৪৯ পিএম says : 0
    আলমগীর ডাক্তার ও রব মাঝির এই দুই জনের ফাঁসি চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন