Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীর দাগনভূঞায় সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ১:৩৫ পিএম

বুধবার দিবাগত রাতে চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মনিরুল ইসলাম পিয়েলের (৩০) মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার বিকালে ফেনীর দাগনভূঞায় সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন তিনি। পিয়াল উপজেলার পূর্ব চন্দ্রপুর মডেল ইউনিয়নের ওমরাবাদ গ্রামের মো. আলমগীরের ছেলে। তিনি একটি ওষুধ কোম্পানীর স্থানীয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।
বিষয়টি নিশ্চিত করে দাগনভূঞা থানার পরিদর্শক (তদন্ত) পার্থ প্রতীম জানান, নোয়াখালী থেকে মোটরসাইকেলে করে মঙ্গলবার বিকালে বাড়ী ফিরছিলেন পিয়েল। পথিমধ্যে দাগনভূঞার সেবারহাট বাজার সংলগ্ন স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ