Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাত সন্তানের জনক বিয়ে করলেন ২ সন্তানের জননীকে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ২:১০ পিএম

নিজের সাত সন্তান, রয়েছে নাতী-নাতনি। তবুও তিনি একা তাই বিয়ে করেছেন ২ সন্তানের জননী ৮০ বছর বয়সী এক বৃদ্ধাকে।

জানা যায়, নাটোর সদরে ৯৫ বছরের এক বৃদ্ধের সঙ্গে ৮০ বছরের বৃদ্ধার বিয়ে হয়েছে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার সকাল থেকে সদরের দিঘাপতিয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে ওই নবদম্পতিকে দেখতে বরের বাড়িতে ভিড় করছেন স্থানীয়রা।

দিঘাপতিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য সুমন আলী সরদার জানান, তিন বছরে আগে ডাঙ্গাপাড়া গ্রামে ৯৫ বছর বয়সী আহাদ আলী মন্ডল ওরফে আদির স্ত্রী মারা যান। আদি চার ছেলে ও তিন মেয়ে থাকলেও স্ত্রী না থাকায় বৃদ্ধ বয়সে একাকিত্বে ভুগছিলেন তিনি। এই পরিস্থিতিতে পরিবারের সদস্যরা তাকে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়।

অন্যদিকে, আমেনা বেগমের স্বামী আট বছর আগে মারা যান। দুই মেয়ে ও নাতি নাতনি থাকলেও তিনিও ছিলেন নিঃসঙ্গ। তাই উভয় পরিবারের সম্মতিতে বিয়ে হয়।

সুমন আলী সরদার বলেন, পরিবারের সম্মতিতে ডাঙ্গাপাড়া গ্রামের ৮০ বছরের আমেনা বেগমকে গতকাল বুধবার রাতে ৫০ হাজার ৬৫০ টাকা দেন মহর ধার্য করে আহাদ আলী মন্ডল বিয়ে করে নিজ বাড়িতে আনেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ