Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

গাবতলীতে সন্ত্রাসী হামলায় বাড়ী-ঘর ভাংচুর, আহত ১

থানায় অভিযোগ

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ২:৩৪ পিএম

বগুড়ার গাবতলীতে জমিজমা বিরোধ এর জেরধরে সন্ত্রাসীরা হামলা চালিয়ে বাড়ী-ঘর ভাংচুর করে রক্তাক্ত ভাবে ১জন’কে আহত করেছে। ঘটনাটি ঘটেছে পৌর এলাকা গোড়দহ দক্ষিন পূর্বপাড়া গ্রামে। এ ঘটনায় গতকাল ৯জন এর বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্র জানায়, গাবতলী গোড়দহ দক্ষিন পূর্বপাড়া গ্রাম এর মৃত আব্দুর রহমান প্রাং এর ছেলে হযরত আলী সঙ্গে বসতবাড়ী (জমিজমা) জায়গা নিয়ে বড় ভাই আবু হারেজ এর সঙ্গে দীর্ঘদিন যাবত হলে বিরোধ চলে আসছিল। এর জেরধরে গত ১৯শে অক্টোবর সকাল ১০টায় প্রতিপক্ষরা ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সজ্জিত হয়ে হামলা চালিয়ে বাড়ী-ঘর ভাংচুর করতে থাকে। এ সময় ভাই আবু বক্কর সিদ্দিক (৪২) বাঁধা দিতে গেলে অভিযুক্তরা তাকে হত্যা উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে রক্তাক্ত গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গাবতলী উপজেলা হাসপাতালে ভর্তি করে দেন। এ ছাড়া থানায় দায়েরকৃত অভিযোগে অভিযুক্তরা বাড়ি-ঘর বাউন্ডারী বেড়া ভাংচুর করে এবং ২০টি সুপারী গাছ কাটিয়ে ফেলে। এতে প্রায় ৯০হাজার টাকা ক্ষতি সাধন হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় আহত এর ভাই হযরত আলী বাদী হয়ে আবু হারেজ’কে প্রধান অভিযুক্ত করে ৯জন এর নাম উল্লেখপূবক থানায় একটি এজাহার দিয়েছেন। এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নুরুজ্জামান এর সাথে কথা বললে তিনি জানান, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় আহত


আরও
আরও পড়ুন