Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

৩২-এ এসেও সুইট সিক্সটিন পরিণীতি চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৪:১৩ পিএম

৩২-এ পা দিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। তাকে অভিনেত্রী হিসেবে জানলেও তার অন্য একটি পরিচয় রয়েছে। সে অনেক ভ্রমণ পিপাসু। ইনস্টাগ্রামে তার অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট বুঝা যায়।

ভক্ত অনুরাগীদের কখনো হতাশ করেন না বলি পাড়ার এ নায়িকা। তাই তো নিয়মিত আপডেট থাকেন তিনি। তার শেয়ার করা ছবি মুহূর্তেই ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর তাতে ভক্ত-অনুরাগীদের মন্তব্য থাকে এরকম, যেন ৩২-এ এসেও ‘সুইট সিক্সটিন’ এ নায়িকা।

লন্ডনের সোহোতে সময় কাটাচ্ছেন তিনি। সেখানে থেকে তার ক্রিসমাস লুক সবারই নজর কাড়বে। কালো জ্যাকেট, গ্ল্যাভসে অন্যরকম দেখাচ্ছে এ নায়িকাকে। ক্রিসমাসে শহর সেজে উঠেছে। তাই তো চারদিকেই আলোর খেলা। এর মধ্যে কোনো এক দেয়ালে ধরা দিলেন তিনি।

এছাড়াও বিভিন্ন সময় বিভিন্ন দেশ ঘুরে বেড়ান তিনি। ইউরোপে ছুটি কাটানোর সময় সাদা স্যুট, কালো টুপি ও ব্রাউন লেদার ব্যাগে জার্মানির মিউনিখেরি রাস্তায় রাফ অ্যান্ড টাফ লোকে ধরা দিলেন। সম্প্রতিই ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন বলিপাড়ার এ নায়িকা।

পরিণীতি চোপড়া ম্যাঞ্চেস্টার বিজনেস স্কুল থেকে বিজনেস, ফিনান্স ও ইকোনমিক্সে ত্রিপল অনার্স ডিগ্রি করেছেন। এ কারণে লন্ডনকে সেকেন্ড হোম বলেন। ২০১৭ সালে অস্ট্রেলিয়ার ট্যুরিজমের পক্ষ থেকে প্রথম ভারতীয় মহিলা হিসাবে ব্র্যান্ড অ্যাম্বাসেডরের সম্মানে ভূষিত হন এ অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন