Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

মংলায় বৃষ্টি হচ্ছে

মংলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৪:১৯ পিএম

বঙ্গোপসাগরে সৃষ্ট ঝড়ের কারনে মংলায় বৃহস্সপতিবার সকালে থেকে বৃষ্টি হচ্ছে। এর ফলে বেশ কিছু চিংড়ি মাছের ঘের তলিয়ে গেছে।
মংলা বন্দরে অবস্থানরত ১৪টি বানিজ্যিক জাহাজে মালামাল ওঠা নামা ব্যহত হচ্ছে। বৃষ্টির ফলে এখানের অধিকাংশ দোকানপাট বন্ধ রয়েছে। মংলার পশুর নদী উত্তাল রয়েছে।

আবহাওয়া অধিদফতর জানায়, লঘুচাপটি উত্তর ও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়ে আরও ঘনীভূত হয়ে সুস্পষ্ট লঘুচাপে পরিণত হয়েছে। এটি এখন পশ্চিম মধ্য বঙ্গোপসাগরে অবস্থান করছে।

এদিকে সতর্কবার্তায় বলা হয়, সুস্পষ্ট লঘুচাপের প্রভাবে উত্তর বঙ্গোপসাগর, সমুদ্রবন্দর এবং দেশের উপকূলীয় এলাকায় ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এ কারণে চট্টগ্রাম, কক্সবাজার, মংলা এবং পায়রা সমুদ্রবন্দরকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে। পাশাপাশি উত্তর বঙ্গোপসাগরে অবস্থানরত মাছ ধরার ট্রলার ও নৌকাগুলোকে উপকূলের কাছাকাছি থেকে সাবধানে চলাচল করতে বলা হয়েছে। সেইসঙ্গে গভীর সাগরে বিচরণ করতে নিষেধ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবহাওয়া

২২ অক্টোবর, ২০২০
২১ সেপ্টেম্বর, ২০২০
২৮ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ