Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

রায়হানের ২য় দফা ময়না তদন্ত প্রতিবেদন পেয়েছে পিবিআই : ভোতা অস্ত্রের আঘাতে হয়েছে মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৪:৩৮ পিএম

পুলিশী নির্যাতনে নিহত রায়হানের দ্বিতীয় দফার ময়না তদন্ত প্রতিবেদন আজ (বৃহস্পতিবার) হস্তান্তর করেছে সিলেট ওসমানী মেডিক্যালের ফরেনসিক বিভাগ। আজ দুপুরে তদন্ত প্রতিবেদনটি হস্তান্তর করা হয় মামলার কর্মকর্তা পুলিশ পরিদর্শক মুহিদুল ইসলামের কাছে। বিষয়টি নিশ্চিত করেন সিলেট হাসপাতালের ফরেনসিক বিভাগের সহকারি অধ্যাপক ডা. শামসুল ইসলাম।
তিনি বলেন, নিহত রায়হানের প্রথম দফা ময়না তদেন্তর রির্পোটের সাথে মিল রয়েছে দ্বিতীয় দফার রিপোর্টটির । রায়হানের মৃত্যু হয়েছে ভোতা অস্ত্রের আঘাতের কারণেই। মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক মুহিদুল ইসলাম জানান, রায়হানের দ্বিতীয় দফা ময়না তদন্ত রিপোর্ট পেয়েছি আমরা। এই রিপোর্টটি প্রাথমিক রিপোর্ট। এরআগে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজিব আহমেদের উপস্থিতিতে আখালিয়া নবাবী মসজিদ কবরস্থান থেকে তোলা হয় রায়হানের লাশ। এর পর ২য় দফা ময়না তদন্ত শেষে লাশ কবরস্থ করা হয় ওই দিন বিকেলেই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ