Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

উৎসবের আমেজে ব্যস্ত দেব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৫:২০ পিএম

দুবাই থেকে সদ্যই নিজ দেশে ফিরেছেন সাংসদ ও টলিউডের জনপ্রিয় নায়ক দেব। তবে বাকি তারকাদের মতো তিনি কোনো ছবির শুটিং করতে যাননি। মূলত রুক্ষ্মিণী মৈত্রকে নিয়ে টি-টোয়েন্টি সিরিজ দেখতে গিয়েছিলেন।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর অতিথি হয়েছিলেন সেখানে। খাওয়া থেকে খেলা দেখাসহ সবকিছুতেই পেয়েছিলেন রাজকীয় সুবিধা।

সম্ভবত রোদে বসে খেলা দেখার সময়ই ত্বক টান টান হয়ে গিয়েছে। নাকি বাকি সব মানুষের মতোই তার মনেও পূজার ছোঁয়া লেগেছে। দুটো কারণই সঠিক হতে পারে। পূজায় বাড়িতেই থাকছেন এ তারকা। আর এই সময়ে গ্ল্যামারে যেন কোনো ঘাটতি না পড়ে তার জন্য চতুর্থীতে স্পেশ্যাল স্পা করালেন এ নায়ক।

ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন দেব। সেখানে দেখা যাচ্ছে বাড়িতেই স্পা করাচ্ছেন তিনি। তাওয়ালে দিয়ে শরীর জড়ানো আর ম্যানিকিওর স্পা দিয়ে সৌন্দর্যচর্চার শুরু। ছোট ছোট দুটি কোমল হাত মাসাজ করছে। প্রথমে ডান হাত আর তারপর বাঁ হাত।

স্পা শেষে লিপ মাসাজে দেব নিজেও বেশ লজ্জা পেয়েছিলেন। আর সেই ছোট্ট রোমান্টিক স্পা কর্মী হচ্ছেন একরত্তি আমাইরা। সে রুক্ষ্মিণী মৈত্র এর ভাইঝি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টালিগঞ্জ

৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন