Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভাইয়ের বিয়েতে অন্যরকম কঙ্গনা রানাউত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৬:২৭ পিএম

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের তুতো ভাই করণ রানাউত সাতপাকে বাঁধা পড়েছেন। ভাইয়ের বিয়ের অনুষ্ঠানের বেশ কিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন কঙ্গনার দিদি রঙ্গোলি।

বিয়ের অনুষ্ঠানে হালকা আকাশী রঙের ডিজাইন করা লেহেঙ্গায় সেজেছিলেন কঙ্গনা। সাথে মুক্তার অলংকার। ভাইয়ের বিয়ের সাজের ছবি ইনস্টাগ্রামে নিজেই শেয়ার করেছেন কঙ্গনা। তবে দিদি রঙ্গোলি চান্দেলকে হলুদ রঙের ট্রেডিশনাল শাড়ি ও জুয়েলারিতে দেখা গিয়েছে।

ভাই ও তার বধূর ছবি শেয়ার করে ক্যাপশনে রঙ্গোলি লিখেছেন, আমাদের পরিবারে অঞ্জলিকে স্বাগতম। তার এই পোস্ট থেকেই জানা যাচ্ছে ভাইয়ের বউয়ের নাম অঞ্জলি। তবে কঙ্গনাকে দেখা গিয়েছে রঙ্গোলির ছেলে পৃথ্বির সাথে।

বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও শেয়ার করেছেন। লিখেছেন, ঐতিহ্য অনুসারে নববধূ বাড়ি আসার সাথে তাকে অবশ্যই একটি পিপুল গাছের পূজা করতে হবে। আর এখানে সেই ভিডিও।

এর আগে তার গায়ে হলুদের অনুষ্ঠানের ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন তারা। ক’দিন আগেই বলি তারকা কঙ্গনা রানাউত নিজ হাতে তার ভাই অক্ষত রানাউতের গায়ে হলুদের ছবিও শেয়ার করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ