Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শেরপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে বিএফইউজে‌‍র যুগ্ম-মহসচিব আব্দুল মজিদের মতবিনিময়

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৬:৪৬ পিএম

শেরপুর জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে শেরপুর প্রেসক্লাবের কার্যালয়ে ২২ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ প্রেস কাউন্সিলের সদস্য ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব আব্দুল মজিদ মতবিনিমিয় করেন। 

প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি জি এম বাবুল, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সহ-সভাপতি শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট রেদুয়ানুল হক আবির, ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন সোহেল, প্রচার সম্পাদক সোহেল রানা প্রমুখ।
এসময় প্রেসক্লাবের সাহিত্য সম্পাদক মারুফুর রহমান, সিনিয়র সাংবাদিক আবু বক্কর, সন্জীব চন্দ্র বিল্টু, কবি তালাত মাহমুদ, সুরুজ আলী, মুগনিউর রহমান মনি, আবুল হাসেম, আব্দুর রফিক মজিদ, মাসুদ হাসান বাদলসহ প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতবিনিময় সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ