Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মতলবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারীদের ওপর জেলেদের হামলা

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৭:১৭ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা নদীতে মা ইলিশ রক্ষায় ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে পরিচালনাকারীদের ওপর জেলেরা হামলা করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নেহাশীষ দাশ।
ইউএনও’র সিএ আমিনুল ইসলাম জানান, উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে বুধবার রাত সাড়ে ৬টায় মোহনপুরে ভ্রাম্যান আদালত পরিচালনাকালী নৌ-পুলিশ ফাঁড়ি সংলগ্ন মেঘনা নদীতে জেলে ট্রলার আটকের চেষ্টাকালে কতিপয় দুষ্কৃতিকারী জেলে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারীদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে উপজেলা মৎস্য সম্প্রাসারন কর্মকর্তা ,২ জন পুলিশ সদস্য ও ট্রলার শ্রমিক আহত হন।
আহতরা হলেন উপজেলা মৎস্য সম্প্রাসারন কর্মকর্তা সাইফুল ইসলাম, এএসআই সত্যব্রত, কনস্টেবল ইউনুস ও ট্রলার শ্রমিক কালাম। ট্রলার শ্রমিক কালামের মাথা ফেটে যায়। হামলাকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজ্জু করা হবে
অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য সম্প্রাসারন কর্মকর্তা সাইফুল ইসলাম, নৌ-পুলিশ, ইউএনও’র সিএ আমিনুল ইসলাম।
উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ বলেন, হামলাকারীদের বিরুদ্ধে মামলা করা হচ্ছে। মা ইলিশ রক্ষার অভিযান অব্যাহত থাকবো। সরকারে নিদের্শনা অমান্য করলেই কঠোর ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা

২২ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ