Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

পটুয়াখালীর রাঙ্গাবালীতে ১৮ জন যাত্রী নিয়ে স্পিডবোট ডুবি, ৫ জন নিখোঁজ।

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৭:৩৪ পিএম

পটুয়াখালীর রাঙ্গাবালীর কোড়ালিয়া লঞ্চঘাট থেকে যাত্রী নিয়ে গলাচিপার পানপট্টি যাওয়ার পথে একটি স্পিডবোটের তলা ফেটে ডুবে যাওয়ায় ৫ জন যাত্রী নিখোঁজ রয়েছেন।
রাঙ্গাবালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাশফাকুর রহমান ঘটনাস্থল থেকে জানান, বিকেল চারটার পরে ১৮জন যাত্রী নিয়ে স্পিডবোট ঘাট ত্যাগ করে যাওয়ার কিছুক্ষণ পরে পানির প্রবল তোড়ে স্পিডবোটের তলা ফেটে যায়। এসময় স্পিডবোটটি ঘাটের দিকে ফিরিয়ে নিয়ে আসার পথে ডুবে গেলে স্পিডবোটে থাকা ১৮ জন যাত্রীর মধ্যে ১৩জন যাত্রী সাঁতরিয়ে কিনারে উঠতে পারলেও ৫ জন যাত্রীর এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো খবর পাওয়া যায়নি। নিখোঁজ যাত্রীরা হচ্ছেন পুলিশ কনস্টেবল মহিবুল্লাহ (৩৫), মোস্তফা (৩৫), আশায় কর্মরত মোহাম্মদ কবির(৩০), হাসান (২৫)ও ইমরান (২৫)। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান ইতিমধ্যে কোস্টগার্ড কে খবর দেওয়া হয়েছে উদ্ধার কাজে সহায়তা করার জন্য। কোস্টগার্ড আসছে, স্থানীয় ‌ভাবে নিখোঁজদের উদ্ধারের কাজ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ