Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ডা. কনক কান্তি বড়ুয়া বাংলাদেশ সোসাইটি অব নিউরোসার্জন্সের সভাপতি পুনঃনির্বাচিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৭:৩৯ পিএম

বিশিষ্ট নিউরোসার্জন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভিসি প্রফেসর ডা. কনক কান্তি বড়–য়া বাংলাদেশ সোসাইটি অব নিউরোসার্জন্স-এর সভাপতি পুনঃনির্বাচিত হয়েছেন। এই নিয়ে তিনি পঞ্চমবারের মতো সংগঠনটির সভাপতি পদে নির্বাচিত হলেন। সংগঠনের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ডা. মো. জয়নুল ইসলাম। বৃস্পতিবার (২২ অক্টোবর) সংগঠনটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

১৩টি পদের মধ্যে চারজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তারা হলেন-সিনিয়র সহ-সভাপতি প্রফেসর ডা. শেখ সাদের হোসেন, সহ-সভাপতি প্রফেসর ডা. আখলাখ হোসেন খান, কোষাধ্যক্ষ ডা. মো. শফিউল আলম এবং বৈজ্ঞানিক সম্পাদক ডা. সুদীপ্ত কুমার মুখার্জী। ভোটযুদ্ধে বিজয়ী হয়েছেন যুগ্ম-সম্পাদক ডা. মোঃ রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ডা. মোঃ শাহানেওয়াজ বারী। ভোটের মাধ্যমে সোসাইটির কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেনÑ প্রফেসর ডা. এসএম নোমান খালিদ চৌধুরী, সহযোগী অধ্যাপক ডা. কে. এম. তারিকুল ইসলাম, সহকারী অধ্যাপক ডা. এসআইএম খাইরুন নবী খান, ডা. মুনসুর আহমেদ এবং ডা. কর্নেল মো. আমিনুল ইসলাম।



 

Show all comments
  • সৌমিত্র বড়ুয়া ২৪ অক্টোবর, ২০২০, ১:৩০ এএম says : 0
    তিনি একজন ভাল ডাক্তার কিন্তু বড়ুয়া সমাজের প্রতি তাঁর অনাগ্রহ বেশী।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ