Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৃজিত-মিথিলার সংসারে এলো দুই নতুন অতিথি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৭:৪২ পিএম

বিয়ের পর এবারই প্রথমবার একসাথে পূজার আনন্দে মেতে উঠছে সৃজিত-মিথিলা। মহামারি করোনা ভাইরাসের কারণে উৎসবটা কিছু তোলা থাকলেও একসাথে আড্ডা, খাওয়া-দাওয়াসহ হৈ-হুল্লোড় করে মজা করা যাবে পারিবারিকভাবে। যদিও এর আগে করোনার জন্য দীর্ঘ দিন দূরত্বে ছিলেন দুই বাংলার এই দুই তারকা।

গত ১৫ আগস্ট জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মিথিলা ভারতের সৃজিতের কাছে চলে যান। তবে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে শুটিংয়ের কাজে মুম্বাই চলে যান। সম্প্রতিই কলকাতায় ফিরেছেন তিনি।

এরই মধ্যে মিথিলা জানালেন সুখবর। আইরাকে নিয়ে দিন কাটাচ্ছিল তারা। কিন্তু তাদের আইরার ভালোবাসায় ভাগ বসাতে পরিবারে এলে নতুন দুই সদস্য। আর তাদের সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে ভক্ত-অনুরাগীদের কাছে পরিচয় করিয়ে দিলেন মিথিলা।

তাদের সংসারে দুটি কচ্ছপ আনা হয়েছে। তাদের নাম হ্যারি আর হারমাইনি। মেয়ের আবদার পূরণের জন্যই এমন নাম। বর্তমানে পরিচালক সৃজিতের সাথে বেশ ভালোই সুখে রয়েছেন মিথিলা। তাই তো নিজেদের সুন্দর মুহূর্তগুলো প্রতিনিয়ত শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

গত ডিসেম্বরেই বিবাহ পর্ব শেষ করেছেন দুই বাংলার জনপ্রিয় এ দুই তারকা। তবে মিথিলা এখন কলকাতায় তার স্বামীর সাথেই মেয়ে আইরাকে নিয়ে সময় কাটাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ