Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

মুজিববর্ষ উপলক্ষে শেরপুর প্রেসক্লাবে প্রেস কাউন্সিলের উদ্যোগে বই প্রদান

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২০, ৭:৫৯ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে প্রেস কাউন্সিলের উদ্যোগে শেরপুর প্রেসক্লাবে বই প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে ২২ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেস কাউন্সিলের সদস্য ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব আব্দুল মজিদ।
প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন।

ওইসময় সিনিয়র সহ-সভাপতি জি এম বাবুল, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সহ-সভাপতি শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট রেদুয়ানুল হক আবির, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক জিএইচ হান্নান, ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন সোহেল, সাহিত্য সম্পাদক মারুফুর রহমান, প্রচার সম্পাদক সোহেল রানা, সিনিয়র সাংবাদিক আবু বক্কর, সন্জীব চন্দ্র বিল্টু, কবি তালাত মাহমুদ, সুরুজ আলী, মুগনিউর রহমান মনি, আবুল হাসেম, আব্দুর রফিক মজিদ, মাসুদ হাসান বাদলসহ প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ