Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ব্যাট হাতেই ফোটোশুট!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

ব্যাট হাতে ওয়েডিং ফোটোশুট করে রাতারাতি বহু ক্রিকেটপ্রেমীর হৃদয়ে আসন গেড়ে বসলেন বাংলাদেশের মহিলা ক্রিকেটার সানজিদা ইসলাম। সোশ্যাল মিডিয়ায় নিজের ব্রাইডাল ফোটোশুটের সেই ছবিগুলি শেয়ার করেছেন আন্তর্জাতিক স্তরের এই মহিলা ক্রিকেটার। তার ছবিগুলো এতটাই নজর কেড়েছে যে, খোদ আইসিসি-ও তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছে সানজিদার ওয়েডিং ফোটোশুটের ছবি।
পরনে তার কমলা রঙের শাড়ি। হাত ভর্তি চুড়ি, আর সেই হাতেই তিনি মেরে যাচ্ছেন একের পর এক কভার ড্রাইভ। ওয়েডিং ফোটোশুট নিয়ে সানজিদার এমনতর ভাবনা যেমন বাংলাদেশের নজর কেড়েছে, তেমনই আবার সারা বিশ্বও এই মহিলা ক্রিকেটারের এই প্রয়াসে একপ্রকার মুগ্ধ। বিয়ের পোশাকে ২২ গজে সানজিদার ছবিগুলি ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ২২ গজে এমনতর বিয়ের আঁচ লাগায় একপ্রকার অবাক সারা বিশ্বের ক্রিকেটমহল! ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল অর্থাৎ আইসিসি-ও মহিলা ক্রিকেটার সানজিদা ইসলামের ওয়েডিং ফোটোশুটের সবকটি ছবিই শেয়ার করে লিখছে, ‘ড্রেস, জুয়েলারি, ক্রিকেট ব্যাট! ক্রিকেটারের ওয়েডিং ফোটোশুট ঠিক এমনই হয়।’ আইসিসি-র শেয়ার করা সেই ছবিও ব্যাপক ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। ইতিমধ্যেই প্রায় ২ লাখ ১৬ হাজারের কাছাকাছি মানুষ আইসিসি-র শেয়ার করা ব্রাইডাল ফোটোশুটের ছবি পছন্দ করেছেন।
কিছু দিন আগেই বাংলাদেশ পুরুষদলের ক্রিকেটার মিম মোসাদ্দেককে বিয়ে করেছেন সানজিদা ইসলাম। জাতীয় দলে যদিও এখনও অবধি অভিষেক হয়নি মিম মোসাদ্দেকের। তবে রংপুর জেলার হয়ে ঘরোয়া ক্রিকেট খেলেন মোসাদ্দেক। অন্য দিকে ২০১২ সালের আগস্টে আন্তর্জাতিক ক্রিকেট সার্কিটে অভিষেক হয়েছিল সানজিদার। সূত্র : টাইমস নাউ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাট

২৩ অক্টোবর, ২০২০
১৬ সেপ্টেম্বর, ২০২০
২৩ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ