Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

দলীয় ফরম বিতরণ শুরু চাঙা বিএনপি

সান্তাহার পৌরসভা নির্বাচন

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

এখনো তফসিল ঘোষণা হয়নি পৌরসভা নির্বাচনের। তবে আগামী ডিসেম্বরে নির্বাচন হবে এমনটা ভেবে বগুড়ার সান্তাহার পৌরসভা নির্বাচনকে ঘিরে অংশগ্রহণকারী বিএনপির নেতাকর্মীরা চাঙা হয়ে উঠেছে। দলীয় মনোনয়ন পেতে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা এলাকার তৃণমূল থেকে শুরু করে উপজেলা জেলা ও কেন্দ্রীয় নেতাদের সাথে যোগাযোগ নিয়ে ব্যস্ত হয়ে উঠেছে। ইতোমধ্যে কেন্দ্রীয় ও জেলা কমিটির নির্দেশে দলীয় মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়েছে।
গত বুধবার বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয় শহর যুবদল কার্যালয়ে সান্তাহার পৌর বিএনপির আহবায়ক মজিবর রহমানের সভাপতিত্বে ফরম বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার। অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন সান্তাহার পৌর বিএনপির যুগ্ম আহবায়ক শেখ রফিক, সাবেক সভাপতি সাবেক পৌর মেয়র ফিরোজ মো. কামরুল হাসান, সাবেক সাধারণ সম্পাদক পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, সাবেক সাধারণ সম্পাদক মো. মনসুর আলী, মোস্তাফিজুর রহমান মুকুল, সাবেক সাংগঠনিক সম্পাদক গুড্ডু এহসান বিএনপি নেতা মতিউর রহমান টিটু প্রমুখ। আলোচনা শেষে প্রধান অতিথি দলীয় ফরম বিতরণের উদ্বোধন করেন।
এ সময় মেয়র পদে সান্তাহার পৌর বিএনপির সাবেক সভাপতি সাবেক মেয়র ফিরোজ মো. কামরূল হাসান, সাবেক সাধারণ সম্পাদক বর্তমান মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু, শ্রমিক নেতা লায়ন ফরিদ, ও মতিউর রহমান টিটু দলীয় ফরম সংগ্রহ করেন। এছাড়াও কাউন্সিলর পদে এক নম্বর ওয়ার্ডের লিটন, দুই নম্বরে আতাউর রহমান আত্তা, তিন নম্বরে শাখিল আহমেদ, চার নম্বরে ওয়াহেদুল ইসলাম, পাঁচ নম্বরে সাইফুল ইসলাম খোকন, ৭ নম্বরে ছাত্র নেতা জাহিদুল ৮ নম্বরে স্বপনসহ ১০ জন ফরম সংগ্রহ করেন বলে নিশ্চিত করেছেন সান্তাহার পৌর বিএনপির আহবায়ক প্যানেল মেয়র মো. মজিবর রহমান। সাবেক পৌর মেয়র ফিরোজ মো. কামরুল হাসান বলেন, যেখানেই নির্বাচন সেখানেই বর্তমান সরকারি দলের লোকজন বিএনপির নেতাকর্মীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। ভোট চুরি করে বিএনপি প্রার্থীর জয় ছিনিয়ে নেয়। আগামী পৌরসভা নির্বাচনকে ঘিরে এলাকার নেতাকর্মীরা এখন চাঙা ও ঐক্যবদ্ধ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঙা-বিএনপি
আরও পড়ুন