Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

আহত ৫

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে কামরুল (২০), রাকিব (১৬) ও রায়হান (১৯)সহ ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর ৩ জন সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দুই গ্রুপই চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহবায়ক একাধিক মামলার আসামি কাজী মামুনুর রশিদ বাবলুর অনুসারী। গত বুধবার রাতে উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের লতিফপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী জানায়, চন্দ্রগঞ্জে রাতে ১নং পোলের গোড়ায় বাবলু বাহিনীর এম মাসুদ গ্রুপের এম সজিব ও হৃদয় পাটওয়ারীসহ কয়েক সদস্যকে অবস্থান করতে দেখা যায়। কিছুক্ষণ পর বাবলুর আরেক অনুসারী ওমর ফারুক গ্রুপের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে সংঘর্ষের ঘটনাটি ঘটে।
খোঁজ নিয়ে জানা গেছে, গত বুধবার সন্ধ্যায় চন্দ্রগঞ্জ নিউ মাকের্টে দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে কাজী বাবলু নিজেই তাদের মধ্যে সমঝোতা করে দেন। কিন্তু এরপরেও এম সজিব গ্রুপের সদস্যরা অস্ত্রশস্ত্র নিয়ে চন্দ্রগঞ্জ ১নং পোলের গোড়ায় অবস্থান নেয়। রাত ৮টার দিকে ঘটনাস্থলে আরজু গ্রুপের সদস্যদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। কাজী মামুনুর রশিদ বাবলু বলেন, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। চন্দ্রগঞ্জ থানার ওসি জসীম উদ্দীন বলেন, এ ব্যাপারে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ